শিশুদের যোগ্য নাগরিক হিসাবে গড়ে উঠতে হবে- সমাজকল্যানমন্ত্রী

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, শিশুদের মূল্যবোধ সম্পন্ন সৎ যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষক-অভিভাবকসহ সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাঙালি জাতিকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠা করা ও তাদেরকে অথনৈতিক মুক্তি দেয়া।

দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে সকল ক্ষেত্রে অগ্রাধিকার দিচ্ছেন।

বর্তমান সরকারের উন্নয়ন বলে শেষ করা যাবে না। তিনি মহান স্বাধীনতা দিবসের এ মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিও শ্রদ্ধা জ্ঞাপন করে তাঁহার আত্বার মাগফেরাত কামনা করেন।

তিনি আরো বলেন, স্কুলে অবকাঠামো উন্নয়নের কাজ চলছে, এবং যে সকল দাবী উঠেছে তাঁর সকল দাবী দাওয়া বাস্তবায়ন করা হবে বলে জানান।

আজ মঙ্গলবার (২৭ মার্চ) সকাল ৯.৩০ মিনিটে লালমনিরহাট জেলার কালীগঞ্জে তুষভান্ডার নছর উদ্দিন সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীয়া, সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক বহুলুল আলম এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক হোসনে আরা নয়ন এর সন্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রংপুর অঞ্চলের উপ পরিচালক আখতারুজ্জামান, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান।

উপস্থিত ছিলেন,ওসি মকবুল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড মহসীন টুলু, তুষভান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ, সাবেক শিক্ষক সিরাজুল ইসলাম, এন্তাজ আলী প্রমুখ।

বক্তব্য শেষে সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *