সড়ক দুর্ঘটনায় হোস্টেলের বাবুর্চি নিহত, ছাত্রদের বিক্ষোভ

Slider গ্রাম বাংলা

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় সায়েদুর রহমান (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার ইসলামপুর এলাকার এ দুর্ঘটনা ঘটে।

নিহত সায়েদুর ওই এলাকার মন্নর আলীর ছেলে। তিনি স্থানীয় কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের হোস্টেলে বাবুর্চির কাজ করতেন।

এদিকে এ ঘটনার প্রতিবাদে কলেজের শিক্ষার্থীরা ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। এর ফলে মহাসড়কের দুই পাশে যানবাহন আটকে তীব্র যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে হোস্টেলের খাবার রান্না করে সাইকেলে করে বাড়ি ফিরছিলেন সায়েদুর। মহাসড়ক পারাপারের সময় একটি দ্রুতগামী কাভার্ডভ্যান সায়েদুরকে চাপা দিলে ঘটনটস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার খবর পেয়ে কলেজের শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের শান্ত করলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির বলেন, কাভার্ডভ্যানটি আটক করা গেলেও চালক ও তার সহযোগী দুর্ঘটনার পরপরই পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *