বলিউডে আলোচিত তারকাসন্তানের একজন তৈমুর আলী খান। সাইফ আলি খান এব‌ং কারিনা কাপুরের এ ছেলের বয়স মাত্র ২ বছর। কিন্তু পাপারাজ্জিদের ক্যামেরা তাকে সবসময় ঘিরে রাখে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ জনপ্রিয় তৈমুর। জন্মের পর থেকেই সে আলোচনায়। ইতিমধ্যেই তৈমুরের মতো দেখতে পুতুল তৈরি হয়েছে। এ বার কুকিজের ওপরও দেখা গেল তৈমুরের ছবি! তৈমুরের ছবি দেওয়া ওই কুকিজের ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ‘দ্য কেক কোম্পানি’ তৈরি করেছে এই বিশেষ কুকিজ। একটি বিশেষ অনুষ্ঠানের জন্য ওই কুকিজ তৈরি করা হয়েছিল। তৈমুরের লাইমলাইটে থাকা নিয়ে সইফের মা শর্মিলা ঠাকুর এবং কারিনার বাবা রণধীর কাপুর আগেই আপত্তি জানিয়েছিলেন। কিন্তু কারিনা মনে করেন, তৈমুরের ছোট থেকেই জানা উচিত, ও তারকা দম্পতির সন্তান। ফলে যেখানেই যাবে ও সবার কেন্দ্রে থাকবে। এই অভ্যেস ছেলের ছোট থেকেই হওয়া উচিত।

Slider বিচিত্র

বলিউডে আলোচিত তারকাসন্তানের একজন তৈমুর আলী খান। সাইফ আলি খান এব‌ং কারিনা কাপুরের এ ছেলের বয়স মাত্র ২ বছর। কিন্তু পাপারাজ্জিদের ক্যামেরা তাকে সবসময় ঘিরে রাখে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ জনপ্রিয় তৈমুর।

জন্মের পর থেকেই সে আলোচনায়। ইতিমধ্যেই তৈমুরের মতো দেখতে পুতুল তৈরি হয়েছে। এ বার কুকিজের ওপরও দেখা গেল তৈমুরের ছবি!
তৈমুরের ছবি দেওয়া ওই কুকিজের ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

‘দ্য কেক কোম্পানি’ তৈরি করেছে এই বিশেষ কুকিজ। একটি বিশেষ অনুষ্ঠানের জন্য ওই কুকিজ তৈরি করা হয়েছিল।
তৈমুরের লাইমলাইটে থাকা নিয়ে সইফের মা শর্মিলা ঠাকুর এবং কারিনার বাবা রণধীর কাপুর আগেই আপত্তি জানিয়েছিলেন। কিন্তু কারিনা মনে করেন, তৈমুরের ছোট থেকেই জানা উচিত, ও তারকা দম্পতির সন্তান। ফলে যেখানেই যাবে ও সবার কেন্দ্রে থাকবে। এই অভ্যেস ছেলের ছোট থেকেই হওয়া উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *