শ্রীপুরে উপজেলা প্রকৌশলী উধাও!

Slider গ্রাম বাংলা

শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) উপজেলা প্রকৌশলী মো.সুজায়েত হোসেন প্রায় ১৫ দিন ধরে উধাও। এর সাথে তাঁর ব্যক্তিগত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। উপজেলা এলজিইডিতে কর্মরত কোন কর্মকর্তা ও কর্মচারীরা প্রকৌশলীর রহস্যময় অনুপস্থিতির বিষয়ে কিছু জানেন না।

খোঁজ নিয়ে জানা যায়, মার্চ মাসের প্রথম দিক থেকে প্রকৌশলী সুজায়েত হোসেন হঠাৎ করে অফিসে আসা বন্ধ করে দেন। সাথে সাথে তাঁর ব্যক্তিগত মোবাইল নাম্বারটাও বন্ধ করে রেখেছেন। তাঁর সাথে যেন কেউ যোগাযোগ করতে না পারেন। হঠাৎ উধাও হয়ে যাওয়ার পেছনের গল্প নিয়ে সর্ব মহলে আলোচনা শুরু হয়েছে। অনেকে ধারণা করছেন তাঁর আত্মগোপনের মাঝে কি কোন দূর্নীতির বিষয় আছে কি-না।

শ্রীপুর উপজেলার এলজিইডির উপপ্রকৌশলী মো.মাসুদুল ইসলাম বলেন, তিনি (সুজায়েত) এক দিনের ছুটি নিয়েছেন শুনেছিলাম। পরে তিনি আর অফিসে আসেননি। হয়তো পারিবারিক কোন ঝামেলার জন্য আসতে পারছেন না।

এ বিষয়ে জানতে উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতারের সাথে যোগাযোগ করা হয়। তিনি জানান, এলজিইডির উপজেলা প্রকৌশলী সুজায়েত আহমেদ ঢাকায় ট্রেনিং করছেন। এ কারণে তিনি উপজেলায় আসতে পারছেন না।

তবে ট্রেনিং এর কোন বিষয়ে তিনি উধাও নন এমনটি জানিয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের গাজীপুর জেলা নির্বাহী প্রকৌশলী মো.আমিনুল ইসলাম খান বলেন, সুজায়েত হোসেন বিনা অনুমিতিতে অনুপুস্থিত রয়েছেন। আমি নিজেও তাঁর সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি। কিন্তু তার সাথে কোন ভাবে যোগাযোগ করা যাচ্ছে না। তিনি আরো বলেন, সে কেন হঠাৎ করে উধাও তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *