যাত্রীবাহী বাস থেকে বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার

Slider গ্রাম বাংলা

র‌্যাব-১ এর সিপিসি-৩ রূপগঞ্জ টিমের সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে একটি যাত্রীবাহী বাস থেকে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার এবং ঘটনায় দুই জনকে আটক করা হয়।

গতকাল বুধবার বিকেলে র‌্যাব-১- কোম্পানি-৩ এর রূপগঞ্জ কার্যালয়ে সংবাদ সম্মেলনের কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়ক যোগে একটি পরিবহন বাসে বিপুল পরিমান ফেন্সিডিল বহন করে নিয়ে যাওয়া হচ্ছে। পরে র‌্যাব এর একটি টিম গোরাই মিলগেট এলাকায় ওই যাত্রীবাহী বাসটি আটক করেন। এসময় দৌড়ে পালিয়ে যাওয়ার সময় দুজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার বিরামপুর থানার দাউদপুর এলাকার মৃত মোজাহারের ছেলে আব্দুল হান্নান ও নবাবগঞ্জ থানা তিখুর এলাকার মৃত ইহছাক আলী ছেলে তাহাজুল ইসলাম মধূ। পরে বাসের বাম পাশের মালামাল রাখা বক্সে সু-কৌশলে লুকানো অবস্থায় একটি বস্তা ও দুটি ব্যাগ ভর্তি ৭১২ বোতল ফেন্সিডিল, তিন মোবাইল ফোন ও নগদ ৭’শ ৫০ টাকাসহ এসি বাসটি জব্দ করা হয়।

আটককৃত দুইজন র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, তারা ফেন্সিডিল গুলো পরষ্পরের সহযোগীতায় বাসের মাধ্যমে বহন করে ঢাকায় এনে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করতো।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার সুজয় সরকার এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *