শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি হান্নান সম্পাদক শফিকুর ইসলাম

Slider বিনোদন ও মিডিয়া

রাতুল মন্ডল, শ্রীপুর: গাজীপুরের জেলার শ্রীপুর প্রেসক্লাবের দৈনিক বনিক বার্তার শ্রীপুর প্রতিনিধি মাহফুল হাসান হান্নানকে সভাপতি ও দৈনিক গণমুখের ষ্টাফ রির্পোটার শফিকুল ইসলাম মাস্টারকে সাধারণ সম্পাদক করে ২০১৯/২০ সালের কার্যকারী পরিষদ গঠন করা হয়েছে।

(০৬ মার্চ বুধবার) বিকেলে শ্রীপুর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে গোপন ভোটের মাধ্যমে ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়।

নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন শ্রীপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও ৭১ টিভির শ্রীপুর সংবাদদাতা আব্দুস ছালাম রানা ও শ্রীপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ দৈনিক সংগ্রামের শ্রীপুর প্রতিনিধি আবুল কালম আজাদ।

কার্যকরী পরিষদের সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি আঃ লতিফ দৈনিক (আমাদের সময়) সহ সভাপতি আব্দুস ছালাম রানা (৭১ টিভি) সহ সভাপতি কবির সরকার (এশিয়ান টিভি) যুগ্ম সাধারণ সম্পাদক ইজাজ আহমেদ মিলন (সমকাল) সহ সম্পাদক জামাল উদ্দিন (দৈনিক নবরাজ) সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম সোহাগ (দৈনিক বাংলাদেশের খবর) অর্থ সম্পাদক রাজীবুল হাসান (আরটিভি) সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নূরে আলম সিদ্দিকী, (দৈনিক কালবেলা) পাঠাগার সম্পাদক মোশারফ হোসাইন তযু (দৈনিক খবরপত্র)প্রচার সম্পাদক আলফাজ সরকার আকাশ (দৈনিক আমার সময়) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. রাতুল মন্ডল (দৈনিক দেশকাল) তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক আরিফুল ইসলাম (দৈনিক ঢাকার ডাক) দপ্তর সম্পাদক জোনায়েত আকন্দ দৈনিক (আমাদের কণ্ঠ)সমাজ কল্যাণ সম্পাদক মো. সাইফুল ইসলাম (দৈনিক মুক্ত খবর)। কার্যকরী সদস্য এম এম ফারুক (দৈনিক ইত্তেফাক)শাহীন আকন্দ (দৈনিক কালেরকণ্ঠ)সোলাইমান মোহাম্মদ (দৈনিক খোলা কাগজ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *