ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজনীন রহমান এর গণসংযোগে ব্যাপক সারা

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ আগামী ১০ মার্চ উপজেলা পরিষদের নির্বাচন-কে সামনে রেখে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজনীন রহমান।

উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা এই প্রথম রাজনৈতিক প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন। ফলে অনেকটা জাতীয় সংসদ নির্বাচনের মতোই উপজেলা নির্বাচনকে ঘিরে সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে।

এ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করছেন না। আর মাত্র ৫ দিন বাকি আছে ভোটযুদ্ধের। এরই মধ্যে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থীরাও।

ভাইস চেয়ারম্যানদের মধ্যে দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন নাজনীন রহমান।

তিনি কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন। তার প্রতীক হচ্ছে হাঁস।

তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে তার নির্বাচনী প্রতীক হাঁস মার্কায় ভোট চান।

তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়নসহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।

এ উপজেলায় নারী ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তার মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন নাজনীন রহমান।

এ বিষয়ে কথা হয় প্রার্থী নাজনীন রহমান এর সঙ্গে। তিনি বলেন, উপজেলাবাসী চাইলে আগামী ১০ মার্চ নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশা আল্লাহ।

নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু করব।

সম্মেলিত উদ্যোগে মরন নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে।

তিনি সাংবাদিকদের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসির কাছে দোয়া ও ভোট কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *