শ্রীপুরে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

Slider গ্রাম বাংলা

রমজান রুবেল, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে চাকা ফেটে দাঁড়িয়ে যাওয়া একটি মিনিবাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার ৮ নভেম্বর সন্ধ্যায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের রঙ্গিলা বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে বাসটি পুড়ে যায়।

বাসচালক রিয়াদ মিয়া বলেন, আয়ান ইয়াদ পরিবহনের একটি মিনিবাসে বদর স্পিনিং মিলস লিমিটেড নামের একটি কারখানার শ্রমিক পরিবহনের কাজ করি। সন্ধ্যায় কারখানা থেকে ফেরার পথে উপজেলার রঙ্গিলা বাজারে পৌঁছামাত্র বাসের একটি চাকা ফেটে যায়।

এরপর চাকা সারানোর জন্য পাশের একটি গ্যারেজে যান তিনি। গ্যারেজে যাওয়ার পরপরই বাসে আগুন জ্বলে ওঠে। এরপর স্থানীয়রা আগুন নেভাতে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে খবর দেওয়া হলে ফায়ার সার্ভিসের লোকজন আসার আগেই বাসটি পুড়ে যায়। কে আগুন দিয়েছে আমি বলতে পারব না। এ সময় বাসে কোনো শ্রমিক ছিল না।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মাওনা হাইওয়ে থানার দায়িত্বে থাকা টিআই আনোয়ার হোসেন বলেন, বাসে আগুন লাগার খবর পেয়ে সঙ্গে পুলিশের একটি দল পাঠানো হয়। এ ছাড়া জেলা পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে এনেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *