বারী সিদ্দিকীর শেষ গান নিয়ে সোহাগের প্রেমের ঘুড়ি

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল, শ্রীপুর: বিশ্ব ভালোবাসা দিবসে ক্লোজআপ আপ ওয়ানে ২০১২ সালে তুমাকে খুঁজছে বাংলাদেশ সো তে দ্বিতীয় হওয়া শিল্পী সোহাগ প্রয়াত বারী সিদ্দিকীর লেখা চার গান নিয়ে রিলিজ হচ্ছে প্রেমের ঘুড়ি নামের অ্যালবামটি।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বাংলাঢোলের ব্যানারে রিলিজ হচ্ছে সোহাগের প্রেমের ঘুড়ি।

শিল্পী সোহাগ বলেন, এটাই আমার প্রথম অ্যালবাম। এতে ৪টি গান রয়েছে। গানের সুর এবং কথা লিখেছেন বারী সিদ্দিকী স্যার। মিউজিক কম্পোজিশন করেছেন মুশফিক লিটু। এই চারটি গানই বারী সিদ্দিকীর জীবনের শেষ চারটি গান। অ্যালবামটির নাম দেওয়া হয়েছে প্রেমের ঘুড়ি।

সোহাগ আরো বলেন, ব্যক্তিগতভাবে যদি আমি আমার অনুভূতি প্রকাশ করি তাহলে বলব বারী সিদ্দিকী স্যারের সাথে থাকা অনেক স্মৃতি মনে পড়ে যাচ্ছে। তার শেষ সময় সাথে ছিলাম। এই গানগুলো শুরু করার সময় এবং লেখার সময় আমি পাশে ছিলাম সেই স্মৃতিগুলো মনে পড়ে যাচ্ছে। অ্যালবামটি শুরু করেছিলাম প্রায় তিন বছর আগে। আগে থেকে স্বপ্ন ছিল জীবনের প্রথম অ্যালবাম বারী সিদ্দিকী স্যারের লেখা ও সুরে করবো। দীর্ঘদিন পর এখন সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। বারী সিদ্দিকী বেঁচে থাকবেন আমাদের বুকের মাঝে চিরকাল। আর সবাইকে অনুরোধ জানাচ্ছি গানগুলো শোনার জন্য। সবাই দোয়া করবেন যাতে আরো ভালো ভালো গান উপহার দিতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *