সিদ্ধিরগঞ্জে শিশু ধর্ষণের ঘটনায় মামলা, ধর্ষক গ্রেফতার

Slider গ্রাম বাংলা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শিশু ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে ওই শিশুর মা বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি (নং-২৭) দায়ের করেন।

এদিকে বুধবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে নারায়ণগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। পরে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেটের আদালতে তার জবানবন্দী রেকর্ড করা হয় বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোঃ রফিকুল ইসলাম।

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইলের পূর্ব এনায়েতনগর এলাকায় ১২ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক লাল চান (৩৫) কে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী।
পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইলের পূর্ব এনায়েতনগর এলাকায় পানি আনার জন্য স্থানীয় বাড়ির মালিক মোঃ সাজিদ হোসেনের বাড়িতে যায় ১২ বছরের ওই শিশু। এসময় সাজিদ হোসেনের বাড়ির ভাড়াটিয়া লাল চান শিশুটিকে কিছু কাজ করে দেওয়ার কথা বলে তার রুমে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না বলার জন্যও ভয়ভীতি দেখায়। পরে সন্ধ্যায় শিশুটির মা কর্মস্থল থেকে বাড়ি ফিরে আসলে শিশুটি তার মাকে ঘটনাটি জানালে তার মা পার্শ্ববর্তী লোকজন নিয়ে ধর্ষক লাল চানের ভাড়া বাড়িতে গিয়ে তাকে আটক করে। এসময় এলাকাবাসী ধর্ষক লাল চান (৩৫) কে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। এঘটনায় মঙ্গলবার রাতেই শিশুটির মা বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *