চাঁদাবাজ চক্র চাঁদা দাবি করলে কাউকে ছাড় দেওয়া হবে না

Slider বাংলার মুখোমুখি


নারায়ণগঞ্জ: আজ দুপুরে নারায়ণগঞ্জ জেলার আওতাধীন ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়কের সার্বিক পরিস্থিতি সরজমিনে পরিদর্শন করেন ঢাকা রেঞ্জের মাননীয় ডিআইজি জনাব হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার)।

মাননীয় ডিআইজি মহোদয় সাইনবোর্ড, শিমরাইল, কাঁচপুর এলাকায় হেঁটে হেঁটে সরেজমিনে পরিদর্শন করেন এবং নারায়ণগঞ্জ জেলার ট্রাফিক বিষয়ে ট্রাফিক পুলিশ সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। অতপর ডিআইজি মহোদয় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর চৌরাস্তায় সাংবাদিকদের সাথে মত বিনিময় ও প্রেস ব্রিফিং করেন।

তিনি বলেন, এই বারের ঈদে সবচেয়ে বড় চমক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কাঁচপুর,মেঘনা ও গোমতির নব-নির্মিত চার লেনের সেতুগুলো খুলে দেওয়া। যার ফলে ঈদে ঘরমুখো মানুষ নির্বিঘ্নে-স্বাচ্ছন্দে বাড়ি যেতে পারবে। এ ছাড়া সড়ক-মহাসড়কে ছিনতাইকারী ও চাঁদাবাজ রোধে আইজিপির নেতৃত্বে জিরো টলারেন্স নীতি ইতোমধ্যে গ্রহন করা হয়েছে। কোন শ্রমিক সংগঠন বা কোন ব্যক্তিবর্গ বা কোন দল বা গোষ্ঠি বা চাঁদাবাজ চক্র চাঁদা দাবি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। এ চাঁদাবাজ চক্রের সাথে কোন পুলিশ সদস্য জড়িত থাকলেও তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

এক প্রশ্নের জবাবে ডিআইজি বলেন, জঙ্গী হামলার বিষয়ে কোন সু-নির্দিষ্ট আশংকা নাই। তদুপরি এ বিষয়ে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে এবং জঙ্গীদের বিষয়ে গোয়েন্দা তথ্য সংগ্রহ করা হচ্ছে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে। উক্ত সময় ডিআইজি মহোদয়ের সাথে অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ আসাদুজ্জামান, বিপিএম(বার) ও নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *