এমপি হিসেবে আমি শিশু : চিত্রনায়ক ফারুক

Slider বিচিত্র

আকবর খান পাঠান (চিত্রনায়ক ফারুক) বলেছেন, সিনেমায় অনেক সময় গরীবদের জন্য কাজ করেছি। কিন্তু এভাবে বাস্তব জগতে সশরীরে কাজ করার সুযোগ সত্যি অভাবনীয়।

বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। নতুন সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে এক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, আমি এর আগে একদম ভিন্ন জগতের মানুষ ছিলাম। পার্লামেন্ট মেম্বার হওয়ার পর কেমন যেন মনে হয় আইনের মধ্যে থাকতে হবে। মানুষের প্রতিশ্রুতি রক্ষা করতে হবে। তাছাড়া কাজের একটা জবাবদিহিতা থাকতে হবে। এমপি হিসেবে আমি শিশু। তবে শিশু থেকেই আস্তে আস্তে বড় হওয়া যায়।

নায়ক ফারুক বলেন, আমি অভিজাত এলাকার এমপি হলেও এখানে দরিদ্র মানুষ রয়েছে, তাদের জন্য কাজ করার অনেক সুযোগ আছে।

মানুষের কাজ করতে হবে। উন্নয়নের জন্য কাজ করতে হবে। দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। এমপি হিসেবে আমি হয়তো নবীন, তবে আমি ছাত্র রাজনীতি করেছি। বঙ্গবন্ধুর হত্যার পর রাজপথে নেমেছি।
তিনি বলেন, ভোটের মাঠে কাজ করতে গিয়ে আমি মানুষের পাশে পাশে গেছি। হাজার মানুষ আমাকে জড়িয়ে ধরেছে। তখন মনে হয়েছে কিসের এমপি, ওদের জন্য কাজ করতে হবে এটাই বড় কথা। সংসদে সবাই কথা বলে তারপরেও বলার মধ্যে কি যেন একটা অভাব থেকে যায়। আমি চেষ্টা করবো সেই অভাব যেন না থাকে।

প্রসঙ্গত, ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রাথী আকবর খান পাঠান (চিত্রনায়ক ফারুক) নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয় লাভ করেন। অভিনয় জগতে আলো ছড়িয়ে ভোটের মাঠও জয় করেন এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *