ইরফান খানের পরিবর্তে শাহরুখ খান!

Slider বিনোদন ও মিডিয়া

অসাধারণ অভিনয়ের মাধ্যমে হাজার হাজার মানুষের হৃদয় জয় করেছেন বলিউডের দাপুটে অভিনেতা ইরফান খান। সম্প্রতি শোনা যাচ্ছে এবার ‘হিন্দি মিডিয়াম’র নতুন সিকুয়েলে ইরফান খানের জায়গায় নাকি শাহরুখ খানকে দেখা যাবে।

এদিকে, সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র বিষয়টি উড়িয়ে দিয়ে জানান, শাহরুখ ও কাজল কেউই ‘হিন্দি মিডিয়া টু’তে অভিনয় করবেন না। ইরফান খান সুস্থ হলে তাকে নিয়েই শুরু হবে সিনেমাটির শুটিং।
সূত্র বলেন, এখন ‘হিন্দি মিডিয়াম টু’ শুরু হচ্ছে না। আর এখানে শাহরুখ বা কাজল কেউই থাকছেন না। শুধু তাই নয়, ইরফান যে চরিত্রটি করেছিলেন সেটাও এখন অনিশ্চিত। ইরফান সুস্থ হওয়ার পর আমরা সিকুয়েল শুরু করার কথা ভাববো।

২০১৭ সালে মুক্তি প্রাপ্ত সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ সিনেমাটির সুবাদে সেরা অভিনেতা হিসেবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তুলেছেন ইরফান খান। এরপরই সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘হিন্দি মিডিয়াম টু’ নির্মাণের ঘোষণা দেন নির্মাতা। কিন্তু শুটিং শুরুর আগেই ‘ব্ল্যাকমেইল’খ্যাত অভিনেতা অসুস্থ হয়ে যান।

এদিকে, আগামী বছর অর্থাৎ ২০১৯ সালে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। আর পরের বছর ২০২০ সালের সন্তানের বাবা হচ্ছেন তিনি। কোনো গুঞ্জন নয়, সালমানকে সামনে রেখে কথাগুলো বলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। জি নিউজের খবর, ‘জিরো’-র প্রমোশনে গত সপ্তাহের রবিবার বিগ বস ১২-র মঞ্চে হাজির হন শাহরুখ খান। দুই খানের এই মেগা শো নিয়ে দর্শকদের উত্তেজনাও ছিল অন্যরকম। বিগ বসের মঞ্চে হাজির হয়ে একে অপরকে একাধিক প্রশ্ন করতে শুরু করেন শাহরুখ, সালমান। যার মধ্যেই উঠে আসে সালমানের বিয়ে এবং সন্তানের প্রসঙ্গ।

সলমন কবে বিয়ে করছেন এবং কবে সন্তানের বাবা হচ্ছেন বলে প্রশ্ন করেন শাহরুখ খান। উত্তরে সালমান বলেন, সন্তানের বাবা হতে গেলে এখন আর বিয়ে করার প্রয়োজন নেই। অর্থাৎ বিয়ে না করেও সন্তানের বাবা হওয়া যায় বলে স্পষ্ট জানিয়ে দেন সালমান। তবে সালমানের এমন উত্তরে সন্তুষ্ট হতে পারেননি কিং খান। এরপর শাহরুখ বলেন, ২০১৯ সালে বিয়ে করছেন সালমান এবং বাবা হচ্ছেন ২০২০ সালে। বিয়ে নিয়ে সালমান খানের মুখে একাধিক প্রশ্ন চিহ্ন দেখা গেলেও বাবা হওয়ার কথা শুনে হেসে ফেলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *