ঝালকাঠি-১ আসনে হারুনের মনোনয়ন বাতিলের পক্ষে-বিপক্ষে বিক্ষোভ, উত্তেজনা,

Slider সারাদেশ

ঝালকাঠি:ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বিএইচ হারুনের মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচিকে ঘিরে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। উভয়পক্ষ বিক্ষোভ করেছে। কর্মসূচিতে পুলিশ বাধা দিলে কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা মনিরের সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আজ সকাল ১০ টা দিকে উপজেলা যুবলীগ অফিসে অবস্থান নিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মনিরের সমর্থকরা প্রতিবাদ সভা করে মানববন্ধন কর্মসূচির প্রস্তুতি নিলে পুলিশ তাদের অফিস থেকে বের হতে দেয়নি। এ খবর পেয়ে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বর্তমান সাংসদ বিএইচ হারুনের সমর্থকরা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনের সড়কে অবস্থান নিয়ে নানা শ্লোগান দিতে থাকে। পরে পুলিশ তাদের ডাকবাংলো এলাকার দিকে সরিয়ে দিলে তারা নানা শ্লোগানে বিক্ষোভ শুরু করে এবং মনিরের সমর্থকদেরও যুবলীগ অফিস এলাকা থেকে থানা রোড এলাকায় সরিয়ে দেয়। সেখানে তারা মানববন্ধন করার চেষ্টা করলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়।

পুলিশ জানায়, উভয় পক্ষকে নিবৃত করে পরিস্থিতি শান্ত করা হয়েছে। শহরের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *