কালীগঞ্জে লরি কেড়ে নিল মাদ্রাসা শিক্ষার্থীর প্রাণ

Slider গ্রাম বাংলা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: জাঙ্গালিয়া থেকে মোটরসাইকেলে মাদ্রাসার শিক্ষার্থী মো. সাহেদ (১৫) তার সাথে দুই আরোহী নিয়ে কালীগঞ্জের উদ্দেশ্যে আসছিল। গতকাল বুধবার সকালে বক্তারপুর বাজার অতিক্রম করে পৈলানপুর এলাকায় বটগাছ মোড় নামকস্থানে পৌছলে দ্রুতগতি লরি সাহেদের মোটরসাইকেলে স্বজোরে আঘাত করে। এতে সাহেদসহ দুই আরোহী ছিটকে পিচের রাস্তায় পড়ে যায়। মাথায় আঘাতপ্রাপ্ত ও প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলে মাদ্রাসার শিক্ষার্থী সাহেদ মারা যায়।

অপর দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকে। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে আসলে চিকিৎসক আহত শাহিন মিয়ার অবস্থা গুরুতর থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। অপর আরোহী সালাউদ্দিন হালকা আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিলে সে বাড়ি ফিরে যায় বলে হাসপাতাল সূত্রে জানা যায়।
নিহত মো. সাহেদ জাঙ্গালিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া মাদ্রাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী ও কাউলিতা গ্রামের মো. শাহিন মুন্সীর ছেলে। আহত দুইজন হলেন একই ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের সোলায়মান হোসেনের ছেলে মো. সালাউদ্দিন (১৮) ও দড়ি জাঙ্গালিয়া গ্রামের মো. অলিউল্লাহর ছেলে মো. শাহিন (১৭)। পরে নিহতের স্বজনরা সাহেদের লাশ বাড়ি নিয়ে যায়।

সড়ক দূর্ঘটনায় সাহেদের নিহত হওয়ার সত্যতা স্বীকার করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া বলেন, এ সংক্রান্ত ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *