কাপাসিয়ায় অজ্ঞাত মহিলাসহ পৃথক ঘটনায় ৩ লাশ উদ্বার

Slider গ্রাম বাংলা

মাসুদ পারভেজ কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ার বিভিন্ন স্থান থেকে বুধবার অজ্ঞাত এক বয়োবৃদ্ধা (৭০)সহ পৃথক ঘটনায় ৩ লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। অজ্ঞাত মহিলার লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাকীদের তাদের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

কাপাসিয়া থানার এসআই রাসেল কবির জানায়, উপজেলার তরগাঁও ইউনিয়ন পরিষদের সংলগ্ন আজিজুলের বাড়ির পাশে ডোবায় দুপুরে অজ্ঞাত এক মহিলার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে থানায় খবর দিলে লাশটি উদ্ধার করা হয়। তার পরনে লাল প্লাজু, কালো সোয়েটার, গোলাপি প্রিন্টের উড়না ছিল। পায়ে ৩টি আঙ্গুল নেই।

তার আগে সকালে কাপাসিয়া সদর বাজারের সুপার স্টার হোটেল থেকে ফারুক (৩৫) নামে এক কর্মচারীর লাশ উদ্ধার করা হয়। সে পার্শবর্তী কালিয়াকৈর উপজেলার গোবিন্দপুর গ্রামের সোহরাব হোসেনের পুত্র। ফারুক দীর্ঘ প্রায় ২০ বছর যাবত এ দোকানে কর্মচারী হিসাবে কাজ করছিল। এছাড়া বুধবার সন্ধ্যায় উপজেলার কড়িহাতা ইউনিয়নের শ্রীপুর গ্রামে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে রাশেল (৩৮) নামে এক গাছকাটা শ্রমিক মারা যায়। গাছকাটার সময় অসাবধানতাবশত গাছটি পাশের বিদ্যুৎ লাইনে পড়লে এ দূর্ঘটনাটি ঘটে। সে ওই গ্রামের আতিকুল ইসলামের পুত্

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *