কালীগঞ্জে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ কালীগঞ্জে বাংলাদেশ অাওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচীর মাধ্যমে রবিবার পালন করা হয়।

গতকাল সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা অাওয়ামী যুবলীগের উদ্যোগে জেলা পরিষদ অডিটরিয়াম তুষভান্ডারে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ করা হয়।

দুপুর ১২ ঘটিকায় জেলা পরিষদ অডিটরিয়াম থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বেরহয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। উভয় কর্মসূচীর নেতৃত্ব দেন বাংলাদেশ অাওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান অাহমেদ।

পরে উপজেলা যুবলীগ সভাপতি উপাধ্যক্ষ রেফাজ উদ্দিন রাঙ্গার সভাপতিত্বে অালোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ অাওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান অাহমেদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক বিজয় কুমার রায়, সহসভাপতি মজিবর রহমান, যুগ্ম সম্পাদক অাব্দুল মতিন, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজু, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বিপ্লব, দপ্তর সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা।

স্বাগত বক্তব্য রাখেন যুবলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সফি। এছাড়া বক্তব্য রাখেন প্রতি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক।

অনুষ্ঠানে অাওয়ামীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *