লালমনিরহাটে আহত অবস্থায় মাদক ব্যবসায়ী আটক

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মকবুল হোসেনের নেতৃত্বে অব্যহত মাদক বিরোধী অভিযানে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় একাধিক মাদক মামলার আসামী মাদক সম্রাট শফিকুল ইসলাম ছফু(৪০)কে গুলিবিদ্ধ অবস্থায় মাদকসহ গ্রেফতার করেছেন থানা পুলিশ।

কালীগঞ্জ থানার উপ- পরিদর্শক (এসআই) বাদল কুমার মন্ডল জানান, রোববার ৪ নভেম্বর গভীর রাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের কালভৈরব তেতুলতলা এলাকায় মাদক বিরোধী অভিযানে গেলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করেন।

জানা যায়,গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম ছফু উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর এলাকার আব্দল জব্বারের ছেলে।

পুলিশ জানান, ১৯ মামলার আসামী ওয়ারেন্ট ভুক্ত মাদক সম্রাট শফিকুল ইসলাম ছফু মাদক পাচার করতে প্রস্তুতি গ্রহণ করছিল এমন সাংবাদে দলগ্রাম ইউনিয়নে তেতুলতলা এলাকায় অভিযান চালায় পুলিশ।

এসময় মাদক ব্যবসায়ী পুলিশের ওপর হামলা করলে পুলিশ গুলি ছোড়ে। এতে মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম ছফুর দু-পায়ে গুলিবিদ্ধ হয় এবং তাকে গ্রেফতার করা হয়।

গুলিবিদ্ধ অবস্থায় তাকে আটক করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এসময় ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেনসিডিল ও ৫০পিচ ইয়াবা জব্দ করা হয়।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ ঘটনায মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *