টঙ্গীতে গ্যারেজ মিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীর সাতাইশ এলাকা থেকে আপন বাবু (২০) নামে এক গ্যারেজ মিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আপন বাবু দিনাজপুর জেলার বিরামপুর থানার উত্তর ভগবতীপুর গ্রামের গোলজার রহমানের ছেলে। তিনি টঙ্গীর খান মটরসের গ্যারেজ মিস্ত্রী হিসেবে কাজ করতেন।

বৃহস্পতিবার(১৩ জুলাই) দুপুরে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠিয়েছে পুলিশ।ঘটনাটি ঘটে বুধবার রাতে টঙ্গীর সাতাইশ শরীফ মার্কেট এলাকার রকিবুল হাসান খানের বাড়িতে।

নিহতের মামা মুরসালিন জানান, আপন বাবু গ্যারেজের সহকারী মিস্ত্রীদের সাথে কথাবার্তা বলে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে তার কক্ষে ঘুমাতে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে তার অপর রুমমেট সুলতান এসে দরজা কড়া নাড়লে ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে ডাকচিৎকার শুরু করেন। পরে আশপাশের লোকজন এসে জানালার ফাঁক দিয়ে ঘরের আড়াঁর সাথে আপনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ সকালে ঘটনাস্থলে পৌছে কক্ষের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক(তদন্ত) রবিউল আজম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *