উন্নয়নের জন্য আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান

Slider রাজনীতি

শান্তি ও উন্নয়নের জন্য আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আফজাল হোসেন। আজ রবিবার বিকালে বাজিতপুর উপজেলা ডাক বাংলার মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

জনসভায় বিভিন্ন স্থান থেকে হাজারো নেতা কর্মী লগি-বৈঠা নিয়ে নৌকা স্লোগানে জনসভায় উপস্থিত হন। বিকাল ৪ টার মধ্যে বিশাল মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছারওয়ার আলম, নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, বাজিতপুর পৌর মেয়র আনোয়ার হোসেন আশরাফ, নিকলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী ইসহাক ভূঞা, জেলা পরিষদের সদস্য মো. শাহজাহান, বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মস্তু, মোবারক হোসেন মাস্টার, যুবলীগের সাধারণ সম্পাদক কবির হোসেন, ছাত্রলীগের সভাপতি মাহবুব আল হাসান প্রমুখ।

এমপি আফজাল হোসেন আরও বলেন, দীর্ঘ ৩৭ বছর পর এ আসনটি আওয়ামী লীগকে উপহার দিয়েছি। জনপ্রতিনিধি হয়ে এলাকার রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, বিদ্যুৎ, শিক্ষা, অবকাঠামোসহ সবক্ষেত্রেই উন্নয়ন করেছি। আগামীতে উন্নয়ন ও শান্তির জন্য শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিতে হবে উল্লেখ করে তিনি আরো বলেন, দুই মেয়াদে আপনারা আমাকে এমপি হিসেবে ভোট দিয়ে জয়ী করেছেন। আপনাদের সেবায় আমি সর্বদা নিয়োজিত থেকে যথাসাধ্য কাজ করেছি। কেউ আমার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করতে পারেনি। এ সময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *