গ্যাস-বিদ্যুৎ-জালানির দাম বাড়ালেই সরকার বিদায়ের আন্দোলন: খালেদা

টপ নিউজ

image_110113_0বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়া বলেছেন, “আন্তর্জাতিক বাজারে জালানি তেলের দাম কমলেও সরকার আবারো গ্যাস, বিদ্যুৎ ও জালানী তেলের দাম বাড়ানোর কথা বলছে। আমরা সরকারকে বলব এসবের দাম বাড়াবেন না। চুরি করেও দাম বাড়ালে আমরা জেনে যাব। যেদিন দাম বাড়ানো হবে সেদিন থেকেই সরকার বিদায়ের আন্দোলন।”

শনিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুরের বালু মাঠে ২০ দলীয় জোট আয়োজিত জনসভায় খালেদা জিয়া এসব কথা বলেন। বিকেল চারটা থেকে প্রায় এক ঘণ্টা বক্তব্য দেন খালেদা জিয়া।

খালেদা জিয়া বলেন, “আওয়ামী লীগ জনগণের জন্য বোঝা হয়ে দাঁড়িয়েছে। এই বোঝাকে সরাতে হবে। এর জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।”

তিনি অভিযোগ করেন, “এদেশে আজ কোনো প্রতিষ্ঠান ঠিক নেই। সব প্রতিষ্ঠান আওয়ামী লীগ ধ্বংস করছে। দেশে কোনো গণতন্ত্র নেই। সবখানে চলছে দুর্নীতি। সিভিল প্রশাসনকে দলীয়করণ করা হচ্ছে।”

তিনি বলেন, “ডিসেম্বর মাস বিজয়ের, এই মাস আনন্দের। কিন্তু মানুষের মনে আনন্দ নেই, কারণ তারা পদে পদে লাঞ্ছিত, গুম-হত্যার শিকার হচ্ছে।”

খালেদা জিয়া নারায়ণগঞ্জের সাত খুনের প্রসঙ্গ তুলে বলেন, “এখনো খুনিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। যাদের ধরা হয়েছে তাদেরকেও রাখা হয়েছে জামাই আদরে।” নারায়ণগঞ্জে সাতজন নয় ১১ জনকে হত্যা করা হয়েছে বলেও দাবি করেন খালেদা জিয়া।

তিনি বলেন, “র্যাবের জিয়া হচ্ছে সবকিছুর হোতা। তার চাকরিতে থাকার কোনো অধিকার নেই। তাকে চাকরিচ্যুত করতে হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *