দুই রীতিতে রণবীর-দীপিকার বিয়ে?

Slider বিনোদন ও মিডিয়া

টানা ৬ বছর প্রেমের পর বলিউড তারকা প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রীতে পরিণত হতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। আগামী ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি।

মিড-ডে সূত্রে খবর, ১৬ শতকের সময়কার ভিলা দেল বলবিয়ানেলোতে তাদের বিয়ের অনুষ্ঠান হবে। ইতালির সালা কোমাসিনা থেকে নৌকাতেই শুধুমাত্র পৌঁছনো যায় এই ভিলাতে। চারপাশে হ্রদ দিয়ে ঘেরা এই ভিলাটি বেশ মনোরম।

তবে দুইদিন কেন বিয়ের দিন হিসেবে ঘোষণা করা হয়েছে? শোনা যাচ্ছে, সিন্ধি ও কন্নড় দুই রীতিতেই বিয়ে হবে এই জুটির। দীপিকা পাড়ুকোন দক্ষিণ ভারতীয়। তাঁর হোমটাউন কর্ণাটকে ব্যাঙ্গালোর শহরে। তাই ১৪ নভেম্বর কন্নড় রীতি মেনে রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। আর রণবীর সিং ভবানী যেহেতু একজন সিন্ধি, তাই ১৫ নভেম্বর সিন্ধি রীতি মেনে রণবীর সিং এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন এই দীপিকা।

অবশ্য দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের উপস্থিতিতেই এই বিয়ে সম্পন্ন হবে বলে জানা গেছে।

সে তালিকায় রয়েছেন শাহরুখ খান, সঞ্জয়লীলা বনশালি, আদিত্য চোপড়া, ফারহা খান আর অর্জুন কাপুর। তবে বিয়ের পর দেশে ফিরে দু’টি রিসেপশন পার্টিও দিতে চলেছেন দীপিকা-রণবীর। যেগুলোর একটি ২১ নভেম্বর বেঙ্গালুরুর লিলা প্যালেস হোটেলে এবং ১ ডিসেম্বর মুম্বইয়ের সান্তাক্রুজের গ্র্যান্ড হায়াত হোটেলে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *