শেকৃবিতে ইয়াবাসহ বহিরাগত আটক

Slider গ্রাম বাংলা

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) বটতলা এলাকা থেকে বাবু নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪। বুধবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় অভিযান চালায় র‌্যাব-৪।

এ সময় দুইশত পয়ত্রিশ পিস ইয়াবা ও নগদ সাইত্রিশ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব।
প্রতক্ষ্যদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ‘র‌্যাব-৪ গোপন তথ্যের ভিত্তিতে বাবুকে ক্যাম্পাসের বাইরে থেকে আটক করে। পরে বাবুর দেওয়া তথ্যের ভিত্তিতে তার ভাড়া বাসার টেবিলের ড্রয়ার থেকে দুইশত পয়ত্রিশ পিস ইয়াবা ও নগদ সাইত্রিশ হাজার টাকা উদ্ধার করে। ’

গ্রেফতারকৃত বাবুর প্রতিবেশীরা জানিয়েছেন, ‘গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী বাবু বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য কার্যালয়ের অফিস সহকারী হাসানুর রহমানের বাসায় ভাড়া থাকতেন। বাবু শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে অ্যাম্বুলেন্স সরবরাহ করার পাশাপাশি ইয়াবা ব্যবসার সাথে জড়িত।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বহিরাগতদের বাসা ভাড়া দেওয়া নিষিদ্ধ। তবে নিজেদের রাজনৈতিক প্রভাব খাটিয়ে অনেক কর্মচারী প্রশাসনকে ম্যানেজ করে বাসা ভাড়া দেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিবেশ উন্নয়ন কমিটির সভাপতি উপ-উপাচার্য অধ্যাপক ড. সেকেন্দার আলী বলেন, ‘ভাড়াটিয়াদের সড়ানো একটা কঠিন কাজ। অনেকের সুপারিশ থাকে।

আগামী ডিসেম্বর পর্যন্ত তাদের সময় বেধে দিয়েছি। ডিসেম্বরের পর ক্যাম্পাসে আর কোন ভাড়াটিয়া থাকবে না। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *