এমপি গোপাল আ’লীগের প্রার্থীর বিপক্ষে কাজ করে জামাত-বিএনপিকে প্রতিষ্ঠিত করে

Slider রংপুর

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জ পৌর আওয়ামীলীগের কর্মি সমাবেশে সভাপতি বলেন ৯ বছরেরও দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য পৌর আ’লীগের নেতা কর্মির কোন উন্নয়ন করেনী।

২৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৫টায় হতে রাত্রী ৮টা পযর্ন্ত উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পৌর আ’লীগের সভাপতি মোশারফ হোসেন বাবুলের সভাপতিত্বে পৌর আ’লীগের কর্মি সমাবেশ সাধারন সম্পাদক অধ্যক্ষ রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত হয়। কর্মি সমাবেশ সভাপতি সহ বক্তারা বলেন, এমপি গোপাল নির্বাচিত হওয়ার পরে আওয়ামীলীগের নেতা কর্মিদের নেতা কর্মির কোন উন্নয়ন করে নাই। পাশাপাশি প্রতিটি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়ে সু-কৌশলে জামাত-বিএনপির প্রার্থীকে জিতিয়েছেন।
মহিলালীগের কর্মিরা মানুষের বাড়ী বাড়ী গিয়ে আওয়ামীলীগের ভোট চেয়েছেন। নির্বাচিত হওয়ার পরে এমপি গোপাল মহিলালীগের নেতা কর্মিদের ভুলে যাওয়ার অভিযোগ মহিলা নেত্রীরাও তুলে ধরেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বীরগঞ্জ কাহারোল আওয়ামী ঐক্য পরিষদের সমন্নয়ক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি আবু হুসাইন বিপু, উপজেলা কৃষকলীগের সভাপতি সিবলী সাদিক, উপজেলা যুবলীগ সভাপতি নুরিয়াস সাঈদ সরকার, মহিলা আ’লীগ নেত্রী শাহানাজ পারভিন, আয়শা আক্তার রুনী, পৌর আ’লীগের নেতা মাহাবুবর রহমান আংগুর, রতন ঘোস পিযুষ, মোঃ রাসেল মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

স্বামী বিবেকানন্দের বলিষ্ঠ চিন্তাদর্শ আজও
মানুষের মানসিকতা গঠনে সাহায্য করে চলেছে
——————————————হুইপ ইকবালুর রহিম এমপি
এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর সদর ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম স্বামী বিবেকানন্দ একজন উচ্চ মনের মানুষ উল্লেখ করে বলেন স্বামী বিবেকানন্দের বলিষ্ঠ চিন্তাদর্শ আজও বহু মানুষের মানসিকতা গঠনে সাহায্য করে চলেছে। একটি নবীন দেশ হিসেবে ভারতের প্রয়োজন আধ্যাত্মিক তথা বস্তুনিষ্ঠভাবে উন্নয়নের পথে এগিয়ে চলা। স্বামী বিবেকানন্দের চিন্তাভাবনা দেশের তরুণ সমাজকে সর্বদাই অনুপ্রাণিত করবে জাতি গঠনের কাজে। তিনি বলেন, মানুষের কল্যাণ এবং সার্বিক উন্নতিতে কাজ করার অভীপ্সায় স্বামী বিবেকানন্দ হাজার বার জন্মগ্রহণে রাজি। এর জন্য নরকে যেতেও তিনি প্রস্তুত ছিলেন। অজ্ঞ, কাতর, পীড়িত মানুষের পাশে দাঁড়ানোর কাজে, তাদের স্বমহিমায় উদ্ভাসিত করার লক্ষ্যে তিনি ছিলেন প্রতিজ্ঞাবদ্ধ। তাই তাঁর ধর্ম-দর্শন-অধ্যাত্মচিন্তার সবটাই জুড়ে আছে মানুষের কথা। তাঁর কাজ, চিঠি, প্রবন্ধ, বক্তৃতা নিজের হাতে গড়ে তোলা রামকৃষ্ণ মঠ ও মিশনের কেন্দ্রেও সেই মানুষের কল্যাণ ও উত্থানের প্রসঙ্গ এবং প্রাধান্য।

২৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর রায়সাহেব বাড়ী প্রাঙ্গনে স্বামী বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ,দিনাজপুর কর্তৃক আয়োজিত শিকাগো ধর্মসভার ১২৫ তম বর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।
রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী অমেয়াত্মানন্দ মহারাজের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর বিএমএর সাধারন সম্পাদক ডা: বিকে বোস, জয়নগর সিনিয়র মাদ্রসার অধ্যক্ষ মোহাম্মদ ইদ্রীস আলী খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *