গণতান্ত্রিক বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ হোন : ড. কামাল হোসেন

Slider জাতীয়

স্বাধীনতার স্বপ্ন এগিয়ে নিতে ও গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তোলার জন্য দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন সংবিধান প্রণেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেন, আমাদের সাংবিধানিক শাসনের পক্ষে জনগণকে ঐক্যবদ্ধ করতে হবে।

জনগণের জান-মালের নিরাপত্তা, দুর্নীতি-সন্ত্রাস-সাম্প্রদায়িকতামুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য কাজ করে যেতে হবে। এজন্য ইতিবাচকভাবেই রাজনীতি চর্চা করতে হবে।
আজ রাজধানীতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত গণফোরাম স্থায়ী কমিটির সভায় তিনি এসব কথা বলেন। ড. কামাল হোসেন আরো বলেন, দেশের মানুষ রুগ্ন রাজনীতি বর্জন করে সুস্থরাজনীতির পক্ষে ঐক্যবদ্ধ হচ্ছে। জনগণের বাক স্বাধীনতা, আইনের শাসন, কার্যকর গণতন্ত্র, ভোটাধিকার প্রতিষ্ঠার অধিকার অর্জন করতে হবে। তিনি সম্প্রতি কোটা সংস্কারের আন্দোলন ও নিরাপদ সড়কের জন্য ছাত্র আন্দোলনকে জনগণ সমর্থন করেছে উল্লেখ করে তাদের দাবিসমুহ মেনে নেয়ার দাবি জানান।

ড. কামাল হোসের সভাপতিত্ব সভায় আরো বক্তব্য দেন, দলের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, অ্যাডভোকেট এস এম আলতাফ হোসেন, জামালউদ্দিন আহমেদ, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, আওম শফিক উল্লাহ, অ্যাডভোকেট মো. সগীর আনোয়ার, মোশতাক আহমেদ, আইয়ুব খান ফারুক, রফিকুল ইসলাম পথিক, অধ্যাপিকা বিলকিস বানু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *