টেকনাফে র‌্যাব-মাদক বিক্রেতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

Slider চট্টগ্রাম

কক্সবাজার: টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নিহত মাদক বিক্রতার নাম আজিজুর রহমান আজাদ (৪২)। তিনি সাভারের শ্যামপুর এলাকার আনিসুর রহমানের ছেলে। তিনি ইয়াবা বিক্রেতা ছিলেন। এসময় ঘটনাস্থল থেকে প্রায় ২০ হাজার ইয়াবা ট্যাবলেট, একটি অগ্নিদগ্ধ মাইক্রোবাস, একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলির খোসা ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

আজ শুক্রবার ভোরে টেকনাফ পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিৎ কুমার বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, টেকনাফ থেকে মাইক্রোবাসে ইয়াবার একটি চালান ঢাকা নেওয়া হচ্ছিল। খবর পেয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল টেকনাফে অস্থায়ী তল্লাশি চৌকি বসিয়ে যানবাহনে তল্লাশি শুরু করে। এসময় একটি মাইক্রোবাস থামানোর নির্দেশ দেয় র‌্যাব। কিন্তু নির্দেশ অমান্য করে মাইক্রোবাসটি না থামিয়ে চালক র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়েন। র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে ঘটনাস্থলেই ওই গাড়িতে থাকা ইয়াবা বিক্রেতা আজিজুর রহমান আজাদ নিহত হন। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *