স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে ধাক্কা; চালক-হেলপার কারাগারে

Slider বিচিত্র

রাজধানীর শেরেবাংলা নগর থানায় করা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের গাড়িতে ধাক্কা দেয়ায় মামলায় নিউভিশন পরিবহনের চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিলকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। আজ ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলাম এ আদেশ দেন।

চার দিনের রিমান্ড শেষে আজ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। এ সময় আসামির আইনজীবীরা জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আসামিদের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত শনিবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার আসামিদের চার দিনের রিমান্ডে পাঠায়।

মামলা সূত্রে জানা গেছে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল রোগী দেখতে শেরেবাংলা নগরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে যান। রোগী দেখে তিনি নাখাল পাড়ার উদ্দেশে রওনা দেন। মন্ত্রীর গাড়িটি হাসপাতালের সামনে কলেজ গেটের বিপরীতে গেলে পেছন থেকে নিউভিশনের বাস (ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫) ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে বাসটি জব্দ করা হয়। বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল।

তখন হেলপার ইব্রাহীম খলিল ইমন (২২) চালকের আসনে ছিল। তার কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না। ঘটনার পর চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিল ইমনকে গ্রেফতার করে পুলিশ।
এ ঘটনায় পুলিশ পরিদর্শক এখলাসুর রহমান বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *