গাজীপুরে শিক্ষার্থীদের মাঝে ৫হাজার চারাগাছ বিতরণ

Slider গ্রাম বাংলা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কামারজুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে পরিবেশ ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপন ও ছাত্রছাত্রীদের মাঝে ৫ হাজার গাছের চারা বিতরণ অনুষ্ঠান গতকাল সোমবার গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডলের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা মোঃ ইসমাইল হোসেন খানের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।

গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আফজাল হোসেন খান, আবুল কাশেম, এস এম শামীম আহম্মেদ, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হীরা সরকার, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটি বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান আরিফ, কামারজুড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ, গাজীপুর সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর পুষ্পা আক্তার মায়া, গাজীপুর মহানগর তরুণ সংঘের সভাপতি ইকবাল হোসেন মোল্লা, ভাওয়াল বদরে আলম কলেজের সাবেক ভিপি এস এম পনির, হাজী মোঃ কাজী শহীদ, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রাজিব হায়দার সাদিম, মহানগর তাঁতীলীগের সহ-সভাপতি জামাল হোসেন খান, আমিনুল ইসলাম শাহিন প্রমুখ।

উল্লেখ্য পরিবেশ ভারসাম্য রক্ষায় কামারজুড়ি উচ্চ বিদ্যালয়ের চার পাশের্^ বৃক্ষরোপন ও বিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রছাত্রী, অভিভাবক ও শিক্ষক-শিক্ষিকারদের মাঝে ৫ হাজার বিভিন্ন ফলজ-বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *