স্ত্রীর ধাক্কায় নদীতে স্বামী, খুঁজছে ফায়ার সার্ভিস

Slider বিচিত্র

কুষ্টিয়ার গড়াই নদে নৌকা থেকে স্বামীকে ধাক্কা দিয়ে স্ত্রী ফেলে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে কুষ্টিয়ার বড়বাজারের ঘট্টিয়া খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। প্রবল স্রোতে তলিয়ে যাওয়ার পর স্বামীকে খুঁজছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। পালানোর চেষ্টাকালে পুলিশের হাতে আটক হয়েছেন স্ত্রী।

নিখোঁজ এস এম সাব্বির হোসেন (৩২) কুষ্টিয়া শহরের দেশওয়ালীপাড়ার সাইফ আলীর ছেলে। তাঁর স্ত্রীর নাম বিলকিচ আক্তার (২৬)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাব্বির স্ত্রীকে নিয়ে কুমারখালী কয়া গ্রাম থেকে নৌকায় কুষ্টিয়ার বড়বাজার খেয়াঘাটের দিকে আসছিলেন। এ সময় স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে স্ত্রী তাঁর স্বামী সাব্বিরকে হঠাৎ ধাক্কা দেন। এতে নৌকা থেকে ছিটকে নদীতে পড়ে যান তিনি। নদে প্রবল স্রোত থাকায় মুহূর্তের মধ্যেই তলিয়ে যান সাব্বির। এতে নৌকায় থাকা অপর যাত্রীরা হতবাক হয়ে যান। পরে খেয়াঘাটে নৌকা পৌঁছানোমাত্রই বিলকিচ আক্তার নৌকা থেকে নেমে দৌড়ে পালিয়ে যান। খবর পেয়ে পরে পুলিশ তাঁকে আটক করে থানায় নেয়।

এদিকে স্থানীয় জেলেরা নদীতে নেমে খোঁজার চেষ্টা করলেও সাব্বির হোসেনকে উদ্ধার সম্ভব হয়নি। খবর পেয়ে সেখানে উদ্ধার অভিযানে নামেন কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন বলেন, স্থানীয়ভাবে উদ্ধারের চেষ্টা চলছে। কুষ্টিয়াতে কোনো ডুবুরি নেই। সে জন্য ফায়ার সার্ভিসের কর্মীরাও এসে বিষয়টি দেখছেন। বিলকিচ আক্তারকে থানায় নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *