আগামীকাল মুক্তি পাচ্ছে শাবনুরের ‘পাগল মানুষ’

Slider বিনোদন ও মিডিয়া

sabnurদেশীয় ছবির এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর। অনেকদিন পর তার অভিনীত একটি ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। চার বছর পর ফিরতে যাওয়া শাবনূরের নতুন এ ছবির নাম ‘পাগল মানুষ’। আগামীকাল ছবিটি মুক্তি পাবে। নতুন এ নায়কের নাম শাহের খান।

অনেকদিন সময় লাগলেও অবশেষে ছবিটি মুক্তি পাচ্ছে। তবে খুব কষ্ট লাগছে যে, ছবির পরিচালক আমার পাশে নেই। ছবির বেশিরভাগ কাজই তিনি শেষ করেছিলেন। সেই জায়গা থেকে বলতে পারি একটি ভালো ছবি হতে যাচ্ছে। আর নতুন হিসেবে শাহের খানও বেশ ভালো কাজ করার চেষ্টা করেছে। গেল কয়েক বছর ধরেই মিডিয়ার বিভিন্ন অনুষ্ঠানে কালো বোরকা পরে হাজির হতে দেখা যায় শাবনূরকে। আর সেসব অনুষ্ঠানে পুরনো সহকর্মীদের সঙ্গে আনন্দেই কাটে তার সময়।

এদিকে সংবাদ সম্মেলনে ‘পাগল মানুষ’-এর মুক্তি উপলক্ষে উপস্থিত ছিলেন ছবিটির অভিনেতা মিশা সওদাগর, ডনসহ আরো অনেকে। মিশা সওদাগর বলেন, ছবিটি নির্মাণের সময় পরিচালক এম এম সরকার হঠাৎ অসুস্থ হয়ে মারা যান। পরে তার সহকারী ও আরেক ভালো নির্মাতা বদিউল আলম খোকন ছবির নির্মাণ কাজ শেষ করেন। ছবিটি খুব বড় বাজেটের তা বলব না। তবে এটি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি।

এদিকে ছবির নায়ক শাহের খান বলেন, ছবিটি দর্শকরা দেখে নিরাশ হবে না। আমি ভালো কাজ করার চেষ্টা করেছি। ‘পাগল মানুষ’ ছবিতে আরো অভিনয় করেছেন বিপাশা কবির, সাদিয়া আফরিন, শিবাসানু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *