গাজীপুরে বাস খাদে, নিহত ১

Slider গ্রাম বাংলা


গাজীপুর: গাজীপুরের নারায়ণপুর এলাকায় আজ শনিবার সকাল সাতটার দিকে একটি বাস উল্টে খাদে পড়ে এক ব্যক্তি নিহত হয়েছে। আহত ২৫ জন। হতাহত ব্যক্তিরা পোশাক কারখানার শ্রমিক। আজ শনিবার সকালে ঢাকা-বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ময়মনসিংহের ফুলপুর এলাকার মো. ওয়াসিম মিয়া (৩২)।

প্রত্যক্ষদর্শী ও আহত ব্যক্তিদের ভাষ্য, গাজীপুরের টঙ্গীর বনমালা এলাকা থেকে আজ সকালে ৩০ থেকে ৩৫ জন শ্রমিক নিয়ে যাত্রীবাহী একটি বাস পূর্বাচল এলাকায় পূর্বাচল অ্যাপারেলস কারখানায় যাচ্ছিল। মীরের বাজার এলাকায় একটি গর্তে পড়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। স্থানীয় বাসিন্দারা আহত ব্যক্তিদের উদ্ধার করে টঙ্গীর সরকারি হাসপাতাল, টঙ্গী ক্যাথেলিস হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

কারখানার শ্রমিক আনিসুর রহমান ও শাকিল মিয়া জানান, তাঁদের ব্যবহৃত বাসটি অনেক পুরোনো ও ভাঙাচোরা ছিল। ওই স্থানে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি পাশের খাদে পড়ে যায়।

মীরের বাজার পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) সফিকুল আলম জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *