কে সেরা? সেই প্রশ্নের জবাবেই আইপিএলে আজ ঝড় তুলবেন সাকিব-মুস্তাফিজ!

Slider খেলা

17503
বাংলাদেশের দুই জনপ্রিয় তারকা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও দেশসেরা কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আজকের লড়াইয়ে যে অগণিত বাংলাদেশিরও চোখ থাকছে, সেটা অনুমেয়ই।

আইপিএলের মঞ্চে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ঘরের মাঠে সাকিব আল হাসান যে আজ রাতে মাঠে নামছেন মুস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে। তাই আইপিএলের ম্যাচ ছাপিয়ে সেটা ‘বাংলাদেশের ম্যাচ’ হয়ে গেলেও দোষের কিছু হবে না বৈকি!

নিজেদেরপ্রথম ম্যাচ জিতেই হায়দরাবাদ শুরু করেছে আইপিএলের এবারের যাত্রা। সে ম্যাচে ২৩ রান খরচায় দুই উইকেট নিয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন সাকিব। অন্যদিকে মুস্তাফিজের দল প্রথম ম্যাচেই নাটকীয়ভাবে হেরেছে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। আইপিএলের উদ্বোধনী ম্যাচটায় বলা চলে অনুজ্জ্বলই ছিলেন মুস্তাফিজ। এর আগেও সাকিব ও মুস্তাফিজ আইপিএলের লড়াইয়ে মুখোমুখি হয়েছিলেন। তবে সেবার সাকিবের দল ছিল কলকাতা নাইট রাইডার্স আর মুস্তাফিজ খেলেছিলেন হায়দরাবাদের জার্সিতে।

এবার অবশ্য মুস্তাফিজের সাবেক দলের হয়ে নামছেন সাকিব, অন্যদিকে বর্তমান আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন তরুণ বাঁহাতি পেসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *