বিএনপি নালিশ পার্টিতে পরিণত হয়েছে : ওবায়দুল কাদের

Slider রাজনীতি

বিএনপি নালিশ পার্টিতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, আমরা জাতিসংঘকে জানিয়ে দিয়েছি, অপপ্রচারে বিভ্রান্ত হবেন না।

তারা(বিএনপি) এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে।
বুধবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র(টিএসসি) মিলনায়তনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আয়োজিত ছাত্রী সমাবেশে তিনি এসব কথা বলেন।
সাম্প্রতিক ছাত্র আন্দোলনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, আমরা অনেক সহ্য করেছি, ধৈর্য ধরেছি। ছাত্রদের কাছে আমাদের নেত্রীর প্রতিশ্রুতি আমরা অক্ষরে অক্ষরে পালন করবো। ছাত্রদের আন্দোলন যুক্তিসঙ্গত ছিল। ছাত্রদের ইনোসেন্ট মুভমেন্টকে রাজনৈতিক সন্ত্রাসে রূপ দিয়েছে বিএনপি ও তার উগ্র সাম্প্রদায়িক দোসররা। এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। অপপ্রচার করে আমাদের অর্জনকে কালিমালিপ্ত করতে চায় তারা। দেশের মানুষ তাদের ডাকে সাড়া দেয় না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, সংলাপ সংলাপ করে বিএনপি জাতিকে ধোঁকা দিয়ে বোকা বানাতে চাইছে।
ছাত্রলীগের নারী কর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের মতো আদর্শবান ও তার জীবনসংগ্রাম থেকে শিক্ষা নিতে পারলে তোমরা সহধর্মিণী ও নেত্রী হিসেবে অনেক দূর এগিয়ে যেতে পারবে।
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় ও সভাপতি সনজিত চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীসহ ঢাবির ছাত্রী হলের শীর্ষ নেতৃবৃন্দ আলোচনা সভায় বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *