ইমরানের হাত ধরে এশিয়ার টাইগার হবে পাকিস্তান : শোয়েব আখতার

Slider বিচিত্র

পাকিস্তানের জাতীয় নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেয়ে জয়ী হয়েছে ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। ক্রিকেটার থেকে প্রধানমন্ত্রীর চেয়ারে বসার অপেক্ষায় থাকা ইমরান খানের নেতৃত্বেই ১৯৯২ সালে বিশ্বকাপ জিতেছিল পাকিস্তান।

পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খান প্রসঙ্গে দেশটি সাবেক তারকা পেস বোলার শোয়েব আখতার বলেন, পাকিস্তানকে এবার এশিয়ার চ্যাম্পিয়ন তৈরি করার সুযোগ এসেছে ইমরান খানের সামনে।

শোয়েব আখতারের মতে, শুধু ক্রিকেট দলকে নয়, পুরো পাকিস্তানকে ‘এশিয়ার টাইগার’ হিসেবে গড়ে তুলবেন ইমরান।

পাকিস্তানের সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউনকে দেওয়া এক সাক্ষাত্কারে শোয়েব বলেছেন, ‘আমি বিশ্বাস করি, উনি (ইমরান খান) পাকিস্তানকে এশিয়ার বাঘ বানাতে পারবেন। তবে আমরা যদি সাফল্য চাই, অবশ্যই তার পাশে আমাদের সবাইকে দাঁড়াতে হবে। ‘

উল্লেখ্য, ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দেশের জাতীয় নির্বাচনে জয় লাভ করলেও একক সংখ্যাগরিষ্ঠতা পায়নি। ফলে অন্য দলগুলোর সঙ্গে কথা বলে যাচ্ছেন তিনি। সমঝোতায় পৌঁছালেই আগামী ১৪ অাগস্ট পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেয়ার কথা রয়েছে ৬৫ বছর বয়সী ইমরান খানের।

ইমরান খান প্রসঙ্গে শোয়েব আখতার আরও বলেন, এখন সব মতভেদ ভুলে ইমরানকে সমর্থন করা উচিত। দেশ যোগ্য নেতৃত্বের হাতে পড়েছে।

আমি পুরো দেশকে এবং পিটিআইয়ের কর্মীদের অভিনন্দন জানাই। আমি নিশ্চিত, ইমরান ভাই পাকিস্তানের সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *