‘নেইমারের পিএসজি মিশন শেষ হয়নি’

Slider খেলা

ফরাসি ক্লাবটিতে এক বছর না কাটতেই ব্রাজিল সুপাস্টার নেইমারকে ঘিরে দল বদলের জোর গুঞ্জন শুরু হয়। শেষ পর্যন্ত তা স্তিমিত হয়ে গেছে। প্যারিস সেইন্ট-জার্মেইনের (পিএসজি) ব্রাজিলিয়ান রাইট-ব্যাক ডানি আলভেস আশা করেন এই গ্রীষ্মেও নেইমার পার্ক ডি প্রিন্সেসেই থাকবেন। কারন তার পিএসজি মিশন এখনো পূর্ণ হয়নি।

গত আগস্টে ২২২ মিলিয়ন বিশ্ব রেকর্ড চুক্তিতে বার্সেলোনা থেকে পিএসজিতে এসেছিলেন নেইমার। অভিষেকেই লিগ ওয়ান মৌসুমের বর্ষসেরা খেলোয়াড়ের মনোনয়ন পেয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে বার্সা থেকে আসার পর থেকেই রিয়াল মাদ্রিদের সাথে নিয়মিত যোগাযোগের গুঞ্জন শোনা গেছে।

যদিও সম্প্রতি নেইমার নিজেই বলেছেন তিনি পিএসজিতেই থাকছেন। নতুন কোচ থমাস টাচেলের অধীনে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ই এখন তার একমাত্র লক্ষ্য। আলভেস বিশ্বাস করেন নেইমারের এখনো পিএসজিতে কাজ করার অনেক কিছুই বাকি আছে। আর সেগুলো পূরনের কারনেই তিনি প্যারিস জায়ান্টদের সাথেই থাকবেন।

আলভেস বলেন, ‘আশা করছি নেইমার এখানেই থাকবেন। তার এখনো পিএসজিকে দেবার মত অনেক কিছুই আছে। মূল কথা হচ্ছে প্রথম মৌসুমে সে যা লক্ষ্যস্থির করেছিল তার পুরোটা এখনো অর্জিত হয়নি। সুযোগ তখনই আসবে যখন লক্ষ্য পূরণ হয়ে যাবে। কিন্তু এই মুহূর্তে নেইমারের পিএসজি মিশন অসম্পূর্ণই রয়ে গেছে।’

ইনুজরিতে আক্রান্ত হয়ে হাঁটুর অস্ত্রোপচারের কারণে আলভেস পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন। এই ইনজুরির কারনে তিনি বিশ্বকাপেও খেলতে পারেননি। ধারণা করা হচ্ছে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে চলতি বছরের শেষ নাগাদ পর্যন্ত তাকে অপেক্ষা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *