‘স্ত্রী’র সামনেই নাচলেন নেশায় মত্ত অক্ষয়!

Slider বিনোদন ও মিডিয়া

143019_bangladesh_pratidin_bdp-gold-song-7591

ঘরভর্তি মানুষের সামনে হঠাৎ শুরু হল অভিনেতা অক্ষয় কুমারের নাচ। নাচ করবেন অভিনেতা, তা না হয় ঠিক আছে।

তাই বলে মদ্যপ অবস্থায়? ড্রিঙ্ক করে নিজেকে আর ঠিক রাখতে পারলেন না অক্ষয়। ডান্স ফ্লোর নেই তো কী হয়েছে। ঘরে রাখা টেবিলের ওপর উঠেই নাচতে শুরু করলেন তিনি। অন্যের হাত থেকে মদের গ্লাস ছিনিয়ে নিয়ে সেটাও নির্বিকার অবস্থায় পান করেন তিনি।
এসব তামাশার মধ্যে অপমানিত হচ্ছেন তাঁর স্ত্রী। তবে সে কিন্তু ট্যুইঙ্কাল নন। পুরো ঘটনাটা ঘটেছে ‘গোল্ড’ ছবির একটি গান ‘চর গ্যই হ্যয়’ তে। সেই গানের গোটা দৃশ্যটি মদ্যপ অক্ষয় কুমারকে কেন্দ্র করে। আর আপাতত নায়কের রিলদুনিয়ার স্ত্রী হলেন মৌনি।

গানের দৃশ্যে দেখা যায় যে মৌনি তাঁর স্বামীর আচরণে অত্যন্ত লজ্জিত হয়েছেন।
সম্প্রতি মুক্তি পেয়েছে এই গান। যেখানে মদ্যপ তপন দাসের পিঠ পেছনে চলছে ষড়যন্ত্র। যা টের পাচ্ছে না অক্ষয়ের কাছের জনেরাও। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘গোল্ড’র ছবির ট্রেলার। ভারতীয় হকিতে স্বর্ণযুগ এনেছিলেন তপন দাস। তাঁরই সেই অবদান নিয়ে তৈরি হয়েছে এই ছবি। স্বাধীন ভারতের হয়ে অলিম্পিকে সোনা জেতার স্বপ্ন দীর্ঘ ১২ বছর ধরে দেখেছিলেন তপন দাস। অবশেষে ১৯৪৮ সালে তাঁর সেই স্বপ্নপূরণ হয়। সেই সত্য ঘটনা অবলম্বনেই এই ছবি ‘গোল্ড’।

তপন দাসের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তাঁর এই প্রজেক্টে ডেবিউ করছেন টেলিভিশন হটি মৌনি রায়। টিজারে চোখের পলক ফেলতেই মৌনির দৃশ্য মিস হয়ে গিয়েছিল। তাঁর ভক্তদের সেই আক্ষেপ মিটল ট্রেলারে। অভিনেত্রী অক্ষয় কুমারের অর্থাৎ তপন দাসের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। বাঙালিই হয়েছেন তিনি। বাংলায় বলা একটি ডায়লগের দৃশ্যও রয়েছে ট্রেলারে। আগামী ১৫ অগাস্ট মুক্তি পাবে ছবিটি। এটি পরিচালনায় রয়েছেন রীমা কাগতি। এক্সেল এন্টারটেনমেন্টের ব্যানারে তৈরি হয়েছে ‘গোল্ড’। রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার রয়েছেন প্রযোজনায়। ছবিতে অক্ষয় কুমার এবং মৌনি রায়ের পাশাপাশি রয়েছেন কুনাল কাপুর, অমিত সাধ, বিনিত কুমার সিং, সানি কৌশাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *