শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ চালক আটক

Slider ঢাকা

সড়ক

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পথচারীর মৃত্যু হয়েছে। (১১ জুলাই বুধবার) সকাল ৯টায় উপজেলার শ্রীপুরÑ গোসিংগা সড়কের কর্ণপুরে অটোরিক্সার চাপায় হাজেরা খাতুন (৩৬) ও দুপুরে শ্রীপুর পৌর শহরের ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তায় বাস চাপায় রাজিব সিকদার মোহন (২৮) নামের দুইজনের মৃত্যু হয়।

নিহত হাজেরা খাতুন গোসিংগা ইউনিয়নের গুচ্ছগ্রামের মৃত রমিজ উদ্দিনের স্ত্রী। অপর নিহত রাজিব সিকদার মোহন (২৮) বরিশাল সদর উপজেলার চানপাড়া গ্রামের মাহবুব হোসেনের ছেলে। এঘটনায় জামালপুরের ইসলামপুর উপজেলার নটারকান্দা গ্রামের চাঁন মিয়া ছেলে বাসের চালক রাশেদ মিয়াকে আটক করেছে মাওনা হাইওয়ে থানা পুলিশ।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কায়সার আহমেদ জানান, শ্রীপুর-গোসিংগা সড়কের কর্ণপুর বড়দিঘি এলাকায় সড়ক পারাপারের সময় একটি অটোরিক্সা চাপা দিলে ঘটনাস্থলেই হাজেরা খাতুন মারা যায়। পরে নিহতের পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা উড়াল সেতুর প্রবেশমুখে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাস রাজিব শিকদার মোহনকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। নিহতের লাশ মাওনা হাইওয়ে থানায় রেখে স্বজনদের সংবাদ দেয়া হয়েছে। গাড়ি ও চালক হাইওয়ে থানায় আটক রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *