বরগুনায় নিজ বাসায় এসি ল্যান্ডের স্ত্রীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

Slider নারী ও শিশু

124209_pic-5

বরগুনা:বরগুনার বেতাগী উপজেলার সহকারী কমিশনার ভূমি (এসি ল্যান্ড) রামানন্দ পালের বাসায় ঢুকে তার স্ত্রী অদিতি বড়ালকে (২৬) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বেতাগী সরকারি কলেজের সামনে মানছুরা ভিলায় নিজ বাসায় এ ঘটনা ঘটে। বেতাগী থানার ওসি মো. মামুনুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি মো. মামুনুর রশীদ জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যার চেষ্টা চালানো হয়েছে। এ ঘটনায় রাতেই এসি ল্যান্ড বাদী হয়ে বেতাগী থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, বেতাগী পৌর শহরের কলেজ রোড এলাকার মানছুরা ভিলার দ্বিতলায় একটি ইউনিটে বসবাস করেন সহকারী কমিশনার (ভূমি) ও তার স্ত্রী। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বাসায় কেউ নক করলে দরজা খোলেন অদিতি পাল।

এসময় অপরিচিত এক ব্যক্তি ছুরি দিয়ে অতর্কিত তার উপর হামলা চালায় । এতে তার পেটের বামপাশে গুরুতর জখম হয়। নিজেকে রক্ষার জন্য তিনি চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
হামলার বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পাল বলেন, গত বছরের ১৬ ডিসেম্বর তার পিত্রালয় বাগেরহাটের চিতলমারীর বাসায় ঘুমন্ত অবস্থায় জানালা দিয়ে কুপিয়ে তাকে গুরতর জখম করে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে বাগেরহাট থেকে কোনো সন্ত্রাসী এসে এ ঘটনা ঘটাতে পারে।

অদিতির মা সংরক্ষিত আসনের সংসদ সদস্য হ্যাপি বড়াল বলেন, আমার স্বামীর হত্যা মামলার আমাসীরা এ হামলার সঙ্গে জড়িত থাকতে পারে বলে আমি মনে করি।

ঘটনার পরপরই বরগুনার জেলা প্রশাসক মোখলেছুর রহমান, বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক, অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাকির হোসেন বাচ্চু ও বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজীব আহসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার বিজয় বসাক বলেন, ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি সন্দেহভাজনদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। আহত অদিতি বড়ালের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *