অস্ট্রিয়ায় আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

Slider সারাবিশ্ব

083657_bangladesh_pratidin_austria

অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় প্রবাসী বাঙালিদের প্রধান মসজিদ বাংলাদেশ ইসলামিক সেন্টার বাইতুল মোকাররম ভিয়েনা। শনিবার অস্ট্রিয়া আওয়ামী লীগের উদ্যোগে এখানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কবির, সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সহ-সভাপতি এম. নজরুল ইসলাম, বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার জুবায়দুল হক চৌধুরী, জাতিসংঘের আন্তর্জাতিক আনবিক সংস্থার কর্মকর্তা ড. মো; সামসুদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদ অস্ট্রিয়া ইউনিটের কমান্ডার বায়েজিদ মীর, আকতার হোসেন, একেএম সওকত আলী, মজনু আজাদ, এমরান হোসেন, শফিকুল ইসলাম, গাজী মোহাম্মদ, লুৎফর রহমান সুজন, আমিনুল ইসলাম, ইমরুল কায়েস, এবিএম মাইনুদ্দিন, হোসেন ভূঁইয়া, মোহাম্মদ আলী, বিল্লাল হোসেন, এমরান মজুমদার, ইয়াসিম মিয়া বাবু, সাইদ শেখ, বাংলাদেশ ইসলামিক সেন্টার বাইতুল মোকাররম ভিয়েনার সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক সভাপতি আবিদ হোসেন খান তপনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বাংলাদেশ ও দেশের মানুষের এবং মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *