সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত , আহত ১০

Slider গ্রাম বাংলা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় তাসলিমা আক্তার লুভা নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। এসময় আরও ১০ জন নারী-পুরুষ আহত হয়।

নিহত তাসলিমা আক্তার লুভা রাজধানী ঢাকার ইডেন কলেজের ছাত্রী।
শুক্রবার দুপুর আড়াইটায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় পিডিকে সিএনজি ষ্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত তাসলিমা আক্তার লুভা ঢাকার ডেমরার শুকুরশী এলাকা আব্দুল লতিফের মেয়ে।

সিদ্ধিরগঞ্জ থানার (এসআই) মোঃ নাসির উদ্দিন জানান, শুক্রবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় পিডিকে সিএনজি ষ্টেশন এলাকা দিয়ে একটি কভ্যার্ডভ্যান ইউটার্ণ দিয়ে ঘোরানোর সময় পেছনে একটি লেগুনা যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। এসময় ঢাকাগামী একটি যাত্রীবাহি পরিবহন বাস লেগুনাকে ধাক্কা দিলে লেগুনাটি দুমড়ে মুচড়ে যায়। এতে তাসলিমা আক্তার নামে ঐ কলেজ ছাত্রীর মৃত্যু হয়।

তিনি আরও জানান, এসময় নিগার সুলতানা (২০), রাবেয়া বেগম (৩৫), ইদ্রিস আলী (৪৪), সিমু (২৪) ও সিমু (২১)সহ কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে স্থানীয়রা সিদ্ধিরগঞ্জের সানারপাড়স্থ প্রো এ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
গুরুতর আহত ইদ্রিস আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *