বিদেশে সরকারের অপপ্রচারকারীদের বিচারের দাবি কুয়েত যুবলীগের

Slider সারাবিশ্ব

084524_bangladesh_pratidin_Untitled-1

দেশের মত বিদেশেও স্বাধীনতা বিরোধীরা বর্তমান আওয়ামী লীগ সরকার ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কার্যক্রমের অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এদের চিহ্নিত করে দেশ বিদ্রোহী হিসেবে বিচারের দাবি জানিয়েছেন যুবলীগ কুয়েত শাখার নেতৃবৃন্দ ।

কুয়েত সিটির একটি হোটেলে এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে যুবলীগ কুয়েত শাখার ভারপ্রাপ্ত সভাপতি তাইজুদ্দিন তাজুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সানাউল্লা মিলনের সঞ্চালনায় নেতৃবৃন্দ এই দাবি জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কুয়েত শাখার সভাপতি মোহাম্মদ সাদেক হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কুয়েত শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ আলম ভুইয়া, সাংগঠনিক সম্পাদক দীন ইসলাম মিন্টু, যুবলীগ নেতা রুবেল, সেচ্ছাসেবকলীগ নেতা দিদারুল ইসলাম, যুবলীগ নেতা আক্তার হোসেন, মনির হোসেন, আব্দুল্লাহ আল মামুন। বক্তব্য দেন যুবনেতা রায়হান, আনোয়ার হোসেন, সোলায়মান, মনির হোসেন সহ অনেকে।

বক্তারা বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে সবাইকে আহ্বান জানান। পরে দেশ ও জাতির শান্তি কামনায় দোয়া করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের অসংখ্য প্রবাসী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *