খুলনায় নাশকতার মামলায় বিএনপি নেতা মঞ্জুর জামিন

Slider ঢাকা

170916_bangladesh_pratidin_Untitled-1-21

সদ্য শেষ হওয়া খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নাশকতার মামলায় জামিন পেয়েছেন। তিনি দলের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও নগর বিএনপির সভাপতি।

আজ (মঙ্গলবার) খুলনা মুখ্য মহানগর আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক জামিন আবেদন মঞ্জুর করেন। গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার মামলার রায় ঘোষণার দিন নগরীতে বিক্ষোভ প্রদর্শন করে জনগণের চলাচলে বাধা ও পুলিশী কর্মকাণ্ডে বিঘ্ন সৃষ্টির অভিযোগে মঞ্জুসহ বিএনপির ২৮ নেতাকর্মীর বিরুদ্ধে খুলনা থানায় মামলা হয়। মামলা নং-১২ (তাং ০৮/০২/১৮)।

খুলনা সিটি নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ার আগে মঞ্জু এই মামলায় হাইকোর্টের ডিভিশন বেঞ্চ থেকে ৮ সপ্তাহের আগাম জামিন নেন। হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী আজ নিম্ন আদালতে হাজিরা দিলে আদালত পুলিশ প্রতিবেদন (চার্জশিট) না দেয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। একই সাথে নগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলে হালিম লিটন এই মামলায় জামিন পেয়েছেন।

মামলার বিবাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মওলা জানান, উচ্চ আদালত থেকে পূর্বেই এই মামলার অভিযুক্তরা জামিনে ছিলেন। আজ নিম্ন আদালতে হাজিরা দিয়ে পুনরায় জামিন আবেদন করলে আদালত চার্জসিট না দেয়া পর্যন্ত জামিন আবেদন মঞ্জুর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *