বখাটের হুমকির মুখে মা ও দুই মেয়ে গৃহবন্দি

Slider বরিশাল

213123_bangladesh_pratidin_-6

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠী গ্রামে এক মাদ্রাসা ছাত্রীর শ্লীলতাহানীর ঘটনায় মামলা দায়ের করার এবার আসামিদের হুমকির মুখে পড়েছে ওই ছাত্রীর পরিবার।

ওই ছাত্রীর মা রুবি বেগম অভিযোগ করেছেন, তার মেয়ে ঘর থেকে বের হলে আসামীরা এসিড ছুড়ে মারবে বলে ভয় দেখিয়েছে।

ভয়ের কারনে দুই মেয়ে নিয়ে নিজ বাসায় গৃহবন্দি অবস্থায় দিন কাটছে রুবির।
বাকেরগঞ্জ থানায় রুবি বেগমের দায়ের করা মামলায় অভিযোগ করা হয়, একই গ্রামের বখাটে নয়ন খান (২৫) ও রানা খান (২২) গত ১০ মে দুপুরে তাদের ঘরে ঢুকে তার বড় মেয়ে মাদ্রাসা ছাত্রীর (৬ষ্ঠ শ্রেনী) শ্লীলতাহানী ঘটায়। এ ঘটনার পর ওই দিনই তিনি নয়ন খান ও রানা খানকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগ দিলে দুই দিন পর ১২ মে মামলা গ্রহণ করে পুলিশ। মামলা দায়েরের পর থেকেই আসামিরা নানাভাবে হুমকি দিচ্ছেন।

গত বৃহস্পতিবার বাকেরগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে রুবি বেগম অভিযোগ করেন, আসামি নয়ন খান ও রানা খানের নিকটাত্মিয় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান আবুল কালাম মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। মামলা তুলে নেওয়া না হলে এসিড মেরে তার মেয়ের মুখ ঝলসে দেওয়ারও হুমকি দেয় তারা। এ ভয়ে তারা ঘর থেকে বের হচ্ছে না। রুবি বেগম অভিযোগ করেন, আসামিরা প্রভাবশালী হওয়ায় পুলিশ তাদের গ্রেপ্তার করছে না।

বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান আবুল কালাম বলেন, রুবি বেগমদের সঙ্গে তাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে।

এ কারণে ওই মিথ্যা অভিযোগ করেছেন।
বাকেরগঞ্জ থানার ওসি মো. মাসুদুজ্জামান বলেন, বাদী এবং আসামিদের মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে। তাই মামলার অভিযোগ যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। অভিযোগ সত্য হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *