সরকারপাড়া হ্যাডসের মোড়ে ঐতিহ্যবাহী মার্বেল খেলার সমাপনী অনুষ্ঠিত

Slider রংপুর

16730101_1887001674870398_8885056763309706798_n

এস. এম. মনিরুজ্জামান মিলন, রংপুর বিভাগীয় প্রতিনিধিঃ হ্যাডসের মোড়, স্থানটি পূর্ব গোয়ালপাড়া (২ নং ওয়ার্ড) এবং সরকারপাড়ার (৪ নং ওয়ার্ড) সংযোগস্থলে হলেও মোড়ের মূল অংশটি সরকারপাড়ার অংশে হওয়ায় মোড়টি সরকারপাড়া হ্যাডসের মোড় নামেই পরিচিত। বিভিন্নরূপী কর্মকান্ডের কারণে ঠাকুরগাঁওবাসীর নিকট সর্বদা আলোচনার তুঙ্গে থাকে জায়গাটি।

এক ভিন্নধর্মী আয়োজনের কারণে ঠাকুরগাঁওবাসীর নিকট পুনরায় আলোচনায় এসেছে সরকারপাড়া হ্যাডসের মোড়। প্রথমবারের মতো সেখানে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী মার্বেল খেলা। দাগ কেটে, লাইট লাগিয়ে রাতভর চলছে এই খেলা।

আজ (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ টায় শুরু হয়ে রাত ৯ টায় অনুষ্ঠিত হয়ে গেলো টুর্নামেন্টের সমাপনী খেলা। একদিনের এই টুর্নামেন্টে মোট ৫১ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

উক্ত টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন স্থানীয় মুদির দোকানদার বেলাল হোসেন। বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত সুজাউল ইসলাম রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেন।

ব্যতিক্রমধর্মী এই আয়োজনে অভ্যাগত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবটিকে সামনে থেকে নেতৃত্ব দানকারী একসময়ের তুখোড় খেলোয়াড়বৃন্দ। অতিথিরা ক্লাবের এই ভিন্নধর্মী আয়োজনের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে এরকম আয়োজন চালিয়ে যাওয়ার আহবান জানান। এর পাশাপাশি সর্বদা পাশে থাকার কথাও দেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *