নাটোরে বিএনপির মানববন্ধন, ৪ নেতাকর্মী আটক

Slider গ্রাম বাংলা

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অরফানেজ ট্রাস্ট মামলার সাজা দ্বিগুণ করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরে পুলিশের বাধা উপক্ষো করে মানববন্ধন করেছে বিএনপি নেতাকর্মীরা। এ সময় বিএনপি ও অঙ্গসংগঠনের চার নেতাকর্মীকে আটক করা হয়েছে।

আজ বুধবার দলীয় কর্মসূচিতে অংশ নেয়ার সময় বিএনপি অফিসের সামনে থেকে থানা বিএনপির যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি কর্মী জাহিদুল মেম্বার, যুবদল নেতা মাসুম বিল্লাহ এবং ছাত্রদল কর্মী শামিম আহমেদকে পুলিশ আটক করেছে।

আজ বুধবার বিএনপি অফিসের সামনে উপশহর রোড়ের এক ধারে হাতে হাত ধরে ব্যানার নিয়ে দাঁড়িয়ে দলীয় নেতামকর্মীরা মানববন্ধনে অংশ নেন। এসময় পুলিশ তাদের কাছ থেকে ব্যানার ছিনিয়ে নিলেও নেতাকর্মীরা ব্যানার ছাড়াই সেখানে বেশ কিছু সময় ধরে মানববন্ধন করে দাঁড়িয়ে থাকেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আমিনুল হক, সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, নাটোর সদর থানা বিএনপির সভাপতি মো. রহিম নেওয়াজ এবং বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম।
নেতকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে মুক্তির দাবী জানিয়েছেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপকি রুহুল কুদ্দুস তালুকদার দুলু ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *