ইউটিউবের ‘সিলভার বাটন’ পেল সিডি চয়েস মিউজিক

Slider বিচিত্র

212253_bangladesh_pratidin_CD

ইউটিউবের সম্মানজনক ‌‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’ পেয়েছে বাংলাদেশের সিডি চয়েস মিউজিক। সারাবিশ্বের ইউটিউব ব্যবহারকারীদের মধ্যে যাদের চ্যানেল লাখের ঘর পেরিয়ে যায় তারা এই সম্মাননা পেয়ে থাকেন।

গত বছর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে সিডি চয়েস মিউজিক। এই স্বল্প সময়ে সিডি চয়েস মিউজিক ইউটিউব চ্যানেলটিতে সহস্রাধিক কন্টেন্ট রয়েছে, অন্য যে কোনো কোম্পানি হইতে তুলনামূলকভাবে অনেক বেশি। এছাড়া এই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার এক লাখ ত্রিশ হাজারে পা দিয়েছে। যার সুবাদে ইউটিউব কর্তৃপক্ষ খুবই অল্প সময়ে তাদের সিলভার প্লেট বাটনে সম্মানিত করেছে।

জানা যায়, নতুন পুরাতন সব ধরণের শিল্পীদের নিয়ে এ প্রতিষ্ঠান কাজ করেছে। যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য : ফকির আলমগীর, নাসির, আতিক হাসান, শফি মন্ডল, চন্দনা মজুমদার, নোলক বাবু, এফ এ সুমন, রাকিব মুসাব্বির, ইলিয়াস, কাজী শুভ, বেলাল খান, রাজীব, নওরীন, গামছা পলাশ, পুলক, নাজু, শিল্পী বিশ্বাস, ফারাবী, কণিকা প্রমুখ।

গান ছাড়াও প্রতিষ্ঠানটি একক নাটক, ধারাবাহিক নাটক, শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও প্রকাশ করে আসছে।

সিডি চয়েস মিউজিকের কর্ণধার এমদাদ সুমন বলেন, সাফল্যের যে কোনো স্বীকৃতি কাজের গতি দ্বিগুন করে দেয় এবং অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করে। এই সাফল্য আমার একার নয়, সিডি চয়েস মিউজিক পরিবারের সকল সদস্য এর অংশীদার।

ভবিষ্যতে সিডি চয়েস মিউজিক ১০ লাখ সাবস্ক্রাইবার অতিক্রম করে যেন গোল্ডেন প্লে বাটন অর্জন করতে পারে সেই নিরিখে কাজ করে যাচ্ছে। এজন্য সিডি চয়েস মিউজিক তার দর্শক শ্রোতাদের কাছে দোয়া ও ভালোবাসা কামনা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *