রাজবাড়ীতে বেসরকারি ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীদের মানব বন্ধন

Slider গ্রাম বাংলা

IMG_20180515_123811

রাজবাড়ী: বাংলাদেশ শিক্ষা বিভাগীয় বেসরকারি ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ বিশেষ, রাজবাড়ী জেলা শাখার আয়োজনে বেলা ১২ টায় রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানব বন্ধন থেকে একটি র‍্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়,এবং সেখান থেকে সংগঠনের পক্ষ থেকে রাজবাড়ী জেলা প্রশাসকের নিকট স্বারক লিপি পেশ করা হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজবাড়ী কলেজ শাখার সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,সহ-সভাপতি আঃ আলিম,মহিলা সম্পাদিকা ঝুমুর রাণী সরকার।রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ শাখার সভাপতি আইয়ুব খান, সাধারণ সম্পাদক মোঃ মোবারাক হোসেন ও প্রচার সম্পাদক জেসমিন আক্তার প্রমুখ।স্বারক লিপিতে তারা উল্লেখ করেন, আমরা দীর্ঘদিন ধরে সরকারী কলেজে দৈনিক ভিত্তিতে কর্মরত আছি, তবে প্রতিটা সরকারী কলেজে বেসরকারি জনবলের মাধ্যমে পরিচালিত হয়ে আসছে। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সু-দৃষ্টি কামনা করে চাকুরী জাতিয়করণের মাধ্যমে তাদের সুস্থভাবে জীবন যাপনের আশা ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *