শ্বশুরবাড়ীতে জামাতার গলাকাটা লাশ

Slider গ্রাম বাংলা

115582_lash

লক্ষ্মীপুর:লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জের পূর্বরাজাপুুর এলাকায় শ্বশুর বাড়ী থেকে জামাতা কাজী ওমর ফারুকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমরাত ১১টার দিকে শ^শুর আবদুল মন্নানের নতুন বাড়ী থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠিনো হয়। স্বজনদের দাবী পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হতে পারে।

পুলিশ ও স্বজনরা জানায়, প্রায় আড়াই বছর আগে চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া কাজীবাড়ীর আবদুল লতিফের পুত্র কাজী ওমর ফারুকের সঙ্গে একই ইউনিয়নের পূর্বরাজাপুর গ্রামের মোল্লা বাড়ীর আবদুল মন্নানের কন্যা ডলি আক্তারের বিয়ে হয়। তাদের ৭ মাস বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। দীর্ঘ দিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। গত কিছুদিন পূর্বে ঝগড়া করে ডলি বাবার বাড়ীতে চলে আসে।
সোমবার বেলা ৩টার দিকে তাকে নেয়ার জন্য ফারুক শ্বশুর বাড়ীতে আসে। এরপর রাত ৯টার দিকে ওই বাড়ীর ভিতর থেকে কক্ষের দরজা বন্ধ থাকায় দেয়াল ভেঙ্গে তার গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় মেঝে থেকে একটি রক্তমাখা দা জব্দ করে।

চন্দ্রগঞ্জ থানার ওসি তদন্ত মো. জাফর আহম্মদ বলেন, নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *