গাজীপুর বিএনপির প্রেস ব্রিফিং–নিরপেক্ষ আচরণ করুন

Slider গ্রাম বাংলা

Midiya 01-05-18

গাজীপুর: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন কার্যক্রম মনিটরিং উপলক্ষে আজ সকালে জেলা বিএনপি কার্যালয়ে প্রচার কাজের অগ্রগতি অবহিতকরণ সংক্রান্ত এক ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। ব্রিফিং-এ বিএনপির কেন্দ্রীয় নেতা ও মিডিয়া সেলের প্রধান ডা. মাজহারুল আলম বলেন, নগরীর সর্বত্র ধানের শীষ প্রতীকের জোয়ার উঠেছে, গ্রেফতার ও ভয়ভীতি দেখিয়ে ধানের শীষের বিজয় রোধ করা যাবেনা। তিনি নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসনকে নিরপেক্ষ আচরণ করার আহ্বান জানান।

মূল ব্রিফিং করেন নির্বাচন পরিচালনা কেন্দ্রীয় কমিটির সদস্য(গাজীপুর অফিস সমন্বয়ক)বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এড. আবদুস সালাম আজাদ। বিভিন্ন ওয়ার্ডের দায়িত্বশীলদের উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচন চলাকালীন সময় পর্যন্ত আমাদের নিষ্ঠার সাথে নির্বাচনী বৈতরণী পার করতে হবে এবং মনে রাখতে হবে যে, এই নির্বাচনের ফলাফলের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির পথ ও গণতন্ত্র প্রতিষ্ঠার দ্বার উম্মুচিত হবে। সরকার ও নির্বাচন কমিশনের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা আশা করি সরকার ও নির্বাচন কমিশন সম্পূর্ণ নিরপেক্ষ থেকে এই নির্বাচনের মাধ্যমে সারাদেশের জাতীয় নির্বাচনের নিরপেক্ষতার একটি প্রমাণ রাখবেন।

সরকার ও কোন বিশেষ দলের প্রতি দুর্বলতা না দেখিয়ে প্রজাতন্ত্রের কর্মকর্তা হিসেবে নিরপেক্ষ থেকে ২০ দলীয় জোট নেতৃবৃন্দকে অবাধে কাজ করার সুযোগ করে দিতে তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

বিএনপির কেন্দ্রীয় নেতা ও মিডিয়া সেলের প্রধান ডা. মাজহারুল আলম বলেন, নগরীর সর্বত্র ধানের শীষ প্রতীকের জোয়ার উঠেছে, গ্রেফতার ও ভয়ভীতি দেখিয়ে ধানের শীষের বিজয় রোধ করা যাবেনা। তিনি নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসনকে নিরপেক্ষ আচরণ করার আহ্বান জানান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর সাবেক পৌরসভার নির্বাচন মনিটরিং কমিটির প্রধান সমন্বয়কারী মীর হালিমুজ্জামান ননী, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আলহাজ¦ সোহরাব উদ্দিন, যুগ্ম সম্পাদক শাখাওয়াত হোসেন সবুজ, বিএনপি নেতা এড. মেহেদী হাসান এলিস, আনোয়ারুল ইসলাম, হাফিজুর রহমান, ভিপি জয়নাল আবেদীন তালুকদার, আব্দুর রহিম, আবু সাইদ আকন্দ, পেশাজীবী নেতা অধ্যাপক আসাদুজ্জামান আকাশ, এড. তৌহিদুল ইসলাম রনি, ইজ্জত আলী, ছাত্রনেতা আতাউর রহমান, এসএম কামরুজ্জামান শামীম প্রমুখ। ব্রিফিং শেষে নেতাকর্মীরা নিজ নিজ এলাকায় প্রচার কাজের জন্য বেরিয়ে পড়েন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *