চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ

Slider সিলেট

314393_181

গাজীপুরের টঙ্গীর ১৪ বছরের এক কিশোরীকে চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে সিলেটে নিয়ে এসে ধর্ষণ করেছে এক লম্পট। নিয়ে আসার তিন দিন পর রোববার বেলা আড়াইটার দিকে সিলেট নগরীর কোতয়ালী থানাধীন এলাকার একটি হোটেল থেকে ওই কিশোরীকে উদ্ধার এবং লম্পট মজিবুর রহমানকে (৫০)আটক করেছে র‌্যাব। মজিবুর ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার সোনারামপুর গ্রামের মৃত তারু মিয়ার পুত্র।

র‌্যাব সূত্রে জানা যায়, আটক মজিবুর রহমান গত ২৬ এপ্রিল বিকেল পাঁচটায় ওই কিশোরীকে গাজীপুরের টঙ্গী থানা এলাকা থেকে অপহরণ করে এসএমপির কোতয়ালী থানাধীন আর্কিড গার্ডেন হোটেলের ৩০২ নম্বর রুমে আটকে রাখে।

নিখোঁজের পরিপ্রেক্ষিতে কিশোরীর বাবা গাজীপুরের টঙ্গী থানায় একটি ডায়েরী করেন। পরবর্তীতে র‌্যাব-৯ এর কাছে এ বিষয়ে অভিযোগ দায়ের করলে তৎক্ষনাৎ কিশোরীকে উদ্ধারে তৎপরতা শুরু হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপহরণের দু’দিন দিন পর অপহৃতা কিশোরীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।

জিজ্ঞাসাবাদে আটক মজিবুর রহমান জানায়, বাবা মায়ের সাথে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে আসা কিশোরীর সরলতার সুযোগে বিভিন্ন চাকুরীর প্রলোভন দেখিয়ে ঢাকা বিমান বন্দর রেলওয়ে স্টেশন থেকে সিলেট কোতয়ালী থানাধীন আর্কিড গার্ডেন হোটেলের ৩০২ নম্বর রুমে আটকে রেখে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। উদ্ধারকৃত ভিকটিম ও আটক মুজিবুরকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *